নাইম আইটি https://www.nayemit.com/2022/01/robi-code.html

রবি সিমের সকল কোড | সার্ভিস, মিনিট চেক, ইন্টারনেট কোড

রবি সিমের সকল কোড ২০২২ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। রবি সিমে খুব অল্প মূল্যে মিনিট অফার, ইন্টারনেট অফার, এসএমএস অফার ও বন্ধ সিমের বিভিন্ন অফার দেওয়া হয়। আজকের এই পোস্টের মাধ্যমে আমরা রবি সিমের সকল কোড সম্পর্কে ধারণা দিবো। 
রবি সিমের সকল কোড

রবি সিমের সকল কোড | রবি সিম গুরুত্বপূর্ণ কোড

রবি সিমের সকল কোড ও সার্ভিস সম্পর্কে জানার জন্য আপনাকে বিভিন্ন কোড ডায়াল করতে হবে। কিন্তু এ সকল প্রয়োজনীয় কোড আমরা কেউই মনে রাখতে পারি না বা এতগুলো কোড মনে রাখা সম্ভব নয়। কাজেই আমাদের পোস্টে আপনি বুকমার্ক করে রাখতে পারেন। 

আরও পড়তে পারেনঃ 

কোডের নাম কোড
কাস্টমার সার্ভিস
মিনিট বান্ডেল *০#
ব্যালেন্স চেক *১#
বিল চেক *১#
নিজের নম্বর দেখা *২#
এমবি চেক
*৩#
ইন্টারনেট প্যাকেজ ক্রয় *৪#
VAS সার্ভিস একটিভ *৫#
VAS সার্ভিস ডিএক্টিভ *৫#
ক্রয় করা প্যাকেজের তথ্য *৬#
রবি কল ট্যারিফ *৬#
প্রমোশনাল এসএমএস বন্ধ করা *৭#
রবি ঝটপট ব্যালেন্স *৮#
VAS স্টপ রিকোয়েস্ট *৯#
সকল সার্ভিস চেক *১২৩#
রবি নাম্বার চেক *১৪০*২*৪#
রবি ব্যালেন্স দেখা *২২২#
ইন্টারনেট ব্যালেন্স দেখা *৮৪৪৪*৮৮#
রবি সিম ইন্টারনেট ব্যালেন্স *২২২*৮১#
রবি প্যাকেজ চেক
*১৪০*১৪#
রবি মিনিট চেক কোড *২২২*৩#
রবি সিমে এসএমএস চেক
*২২২*১১#
এমএমএস ব্যালেন্স দেখা
*২২২*১৩#
রবি কল সেন্টার নাম্বার ১২১
রবি সিমে বোনাস দেখা *২২২*১#
রবি সিম এসএমএস চেক *২২২*১১#
রবি ইমারজেন্সি ব্যালেন্স কোড *৮৮১১*১#
ইমারজেন্সি ব্যালেন্স চেক *২২২*১৬#
রবি ইমারজেন্সি ব্যালেন্স বন্ধ *৮৮১১*২২#
রবি সিম ফোরজি কিনা *১২৩*৪৪#
ইন্টারনেট হেল্প ডেস্ক *৮৪৪৪#
ফোনে কল ওয়েটিং
*৪৩#
কল ওয়েটিং অফ করা #৪৩#
রবি অভিযোগ সেন্টার ১৫৮
রবি অফ-নেট মিনিট চেক *২২২*৯#
কল ডাইভার্ট কোড *২১*৮১২১#

রবি মিনিট অফার ২০২২ | রবি সিমের সকল প্রয়োজনীয় কোড

রবি মিনিট অফার কোড সম্পর্কে জানলে আপনি খুব অল্প টাকায় রবি মিনিট কিনতে পারবেন। বাংলাদেশি সিম কোম্পানিগুলোর মধ্যে রবি মিনিট অফার বেশ জনপ্রিয় একটি সার্ভিস। রবি মিনিট অফার নিয়ে আপনার রবি সিম ছাড়াও অন্যান্য কম টাকায় বেশিক্ষণ কথা বলতে পারবেন। রবি মিনিট অফার গুলোর ইউএসএসডি কোড সম্পর্কে জেনে নেওয়া যাক। 
Robi Minute Offer

রবি মিনিট অফার কম টাকায় | রবির মোবাইল ব্যালেন্স চেক করার কোড

রবি ৬৭ মিনিট অফারঃ রবি সিমে আপনি ৪৩ টাকা রিচার্জ করলে 67 মিনিট পাবেন। এই অফারটি মেয়াদ মাত্র ১০ দিন।

রবি ৯০ মিনিট অফারঃ এই অফারটি পাওয়ার জন্য আপনাকে রবি প্রিপেড সিমে ৬১ রিচার্জ করতে হবে। রবি 90 মিনিট অফার এর মেয়াদ 10 দিন কার্যকর থাকবে। 

রবি ১৬০ মিনিট অফারঃ মাত্র ৯৯ টাকা রিচার্জ করার বিপরীতে আপনি ১৬০ মিনিট অফার পেয়ে যাবেন। এটি আমার পছন্দের একটি প্যাকেজ কারন এটার মেয়াদ ৭০ দিন। 

রবি ১৯০ মিনিট অফারঃ এই অফারটি শুধুমাত্র রবি পোষ্টপেইড সিম এর ক্ষেত্রে প্রযোজ্য। ১১৮ টাকা রিচার্জ করলে অফারটি একটিভ হয়ে যাবে। এই অফারটির মেয়াদ 10 দিন। 

রবি ৩৩০ মিনিট অফারঃ 330 মিনিট অফারটি নেওয়ার জন্য আপনাকে রবি সিমে ২১৮ টাকা রিচার্জ করতে হবে এবং 30 দিন পর্যন্ত এটির মেয়াদ কার্যকর থাকবে। 

রবি ৪৫০ মিনিটঃ এই অফারটির সাথে আপনি ১ জিবি ইন্টারনেট ফ্রি পাবেন। এটি পাওয়ার জন্য আপনাকে অবশ্যই ২৭৮ টাকা ফ্লেক্সিলোড করতে হবে। তাছাড়া এখানে মিনিট প্রতি পালস মাত্র ১০ সেকেন্ড। রবি ৪৫০ মিনিট অফারের মেয়াদ 30 দিন পর্যন্ত কার্যকর থাকবে।

রবি ৫৬০ মিনিটঃ এই অফারটির সাথেও পেয়ে যাবেন ১ জিবি ফ্রি ইন্টারনেট। এটি নেওয়ার জন্য আপনাকে মাত্র ৩৪৮ টাকা রবি ফ্লেক্সিলোড করতে হবে। তাছাড়া এখানেও মিনিট প্রতি পালস মাত্র ১০ সেকেন্ড। রবি ৪৫০ মিনিট অফারের মেয়াদ ৩০ দিন পর্যন্ত থাকবে।

রবি ৮০০ মিনিটঃ  এই অফারটি মূলত যারা কাস্টমার কেয়ার সার্ভিস দেন বা শিক্ষক তাদের জন্য। ৮০০ মিনিট টকটাইম পাওয়ার জন্য আপনাকে রবি সিমে ৪৯৭ টাকা রিচার্জ করতে হবে। তাছাড়া এই অফারটি আপনি ক্যাম্পেইন চলাকালীন সময়ে একাধিক বার নিতে পারবেন। আকর্ষণীয় অফার থাকবে ত্রিশ দিন পর্যন্ত। 

রবি মাসিক মিনিট অফার | রবির ইমার্জেন্সি ব্যালেন্স

রবি মাসিক মিনিট অফার কথাটা শুনে বুঝতে পারছেন এটির মেয়াদ মূলত ৩০ দিন পর্যন্ত থাকবে। রবি মিনিট অফার পাওয়ার জন্য আপনাকে নিচের পদ্ধতি অনুসরন করে কাজ করতে হবে। 

মিনিট টাকার পরিমাণ
কোড
১৫০ মিনিট + ২ জিবি ২৫১ টাকা *১২১*২৫১#
৩১৫ মিনিট ১৯৪ টাকা *০*৭#
৫০০ মিনিট + ৫ জিবি ৫৯৯ টাকা *১২১*৫৯৯#
১৪০ মিনিট + ২ জিবি ২৫১ টাকা *১২১*২৫১#
১০০০ মিনিট + ১ জিবি ৫৭৪ টাকা রিচার্জ

রবি ইন্টারনেট অফার ২০২২

রবি ইন্টারনেট অফার পাওয়ার জন্য আমরা যে বিষয় গুলো বলবো সেগুলো অনুসরণ করতে হবে। রবি সিম সাধারণত অল্প মূল্যে ইন্টারনেট অফার দিয়ে থাকে। তবে অনেকেই সেই গোপন কোডগুলো জানেন না। আজকে আমি আপনাদের রবি ইন্টারনেট অফার কোড ২০২২ শেয়ার করার মাধ্যমে সেগুলো সম্পর্কে জানিয়ে দিবো।
Robi Internet Offer 2022

রবি ইন্টারনেট অফার ১ জিবি

রবি ১ জিবি ইন্টারনেট অফার বর্তমানে বেশ জনপ্রিয় একটি প্যাকেজ এ পরিণত হয়েছে। তবে এটির মধ্যে অনেকগুলো কন্ডিশন রয়েছে। চলুন সেগুলো সম্পর্কে জেনে নেওয়া যাক। 
  • রবি ১ জিবি ২৩ টাকা ৩ দিন মেয়াদ প্যাকেজ - কিনতে ডায়াল করুন - *৪#
  • রবি সিমে ১ জিবি ৪১ টাকা ৩ দিন মেয়াদ প্যাকেজ - কিনতে ডায়াল করুন - *১২৩*৪১#
  • রবি ১ জিবি ৪৮ টাকা ৪ দিন মেয়াদ প্যাকেজ - কিনতে ডায়াল করুন - *১২৩*৪৮#
  • রবি ১ জিবি ৯৮ টাকা ৭ দিন মেয়াদ প্যাকেজ - কিনতে ডায়াল করুন - *১২৩*০৯৮# 
  • রবি ১ জিবি ১২৮ টাকা ২৮ দিন মেয়াদ প্যাকেজ - কিনতে ডায়াল করুন - *১২৩*১২৮#

২.৫ জিবি ইন্টারনেট ৫৭ টাকা

রবি সিমে এমবি অফার হিসেবে ২.৫ জিবি ৫৭ টাকার প্যাকেজটি স্টুডেন্টদের জন্য বেস্ট। এটির মেয়াদ সাধারণত তিন দিন থাকে। রবি সিমে ৫৭ টাকা রিচার্জ করলে অফারটি একটিভ হয়ে যাবে। তবে ক্যাম্পেইন চলাকালীন আপনি যতবার খুশি ততবার অফারটি নিতে পারবেন। 

৭ জিবি ইন্টারনেট ১৪৮ টাকা

পুরো সপ্তাহ জুড়ে ইন্টারনেট ব্যবহার করতে চাইলে এই প্যাকেজটি নিতে পারেন। রবি সিমে ১৪৮ টাকা রিচার্জ করলে 7 জিবি ইন্টারনেট অফারটি একটিভ হয়ে যাবে। যারা রবি সিম দিয়ে অনলাইন ক্লাস করেন এই অফারটি মূলত তাদের জন্য ভালো। 

রবিতে এমবি দেখে কিভাবে? | রবির মোবাইল ব্যালেন্স চেক করার কোড

রবি সিমে এমবি দেখার উপায় আমরা উপরে বলে দিয়েছি। এখানে আবারো কোডটি শেয়ার করছি। রবি সিমের ইন্টারনেট চেক করতে *৩# ডায়াল করতে হবে। তবে এটি করার আগে আপনাকে কোন ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে হবে। এরপরে কত এমবি অবশিষ্ট আছে সেটাই দেখার জন্য উক্ত কোনটি ব্যবহার করতে হবে। 

তাছাড়া রবি সিমে ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করতে হবে *১# এই নম্বরে। এছাড়া আপনি মাই রবি এপস এর মাধ্যমে রবি সিমের ব্যালেন্স চেক করতে পারবেন। 

রবি বন্ধ সিম অফার ২০২২ | কিভাবে জানবেন আপনার রবি সিম 4G কিনা?

রবি সিম অফার এর একটি আকর্ষণীয় অংশ হলো বন্ধ সিম অফার। তবে বন্ধ সিমের অফার একেকজনের ক্ষেত্রে একেক রকম হয়ে থাকে। আপনার রবি বন্ধ সিম অফার জানার জন্য যা করতে হবেঃ

প্রথমে মেসেজ অপশনে গিয়ে A লিখে স্পেস দিয়ে আপনার রবি বন্ধ সিম নাম্বারটি দিবেন এরপর এটি 8050 এই নম্বরে মেসেজের মাধ্যমে পাঠিয়ে দিবেন। ফিরতি ম্যাসেজে আপনাকে অফার সম্পর্কে অবহিত করা হবে। 
Robi Off Sim Offer
তাছাড়া আপনি *৮০৫০# এই কোডটি ডায়াল করার মাধ্যমেও আপনার বন্ধ সিমের অফার সম্পর্কে জানতে পারবেন।আশা করি বিষয়টি বুঝাতে পেরেছি। 

শেষ কথা - রবি সিমের সকল কোড

এখানে আমরা রবি সিমের বিভিন্ন অফার, সার্ভিস, ইন্টারনেট ও মিনিট কোড সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। তবে আপনি যদি আমাদের পোস্টে কাঙ্খিত কোড খুঁজে না পান তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমরা আপনাকে সেটি জানিয়ে দেওয়ার চেষ্টা করবো। 

শেয়ার করলে মিষ্টি পাবেন

0 জন কমেন্ট করেছেন

Please read our Comment Policy before commenting. ??

পটেনশিয়াল আইটি কী?