নাইম আইটি https://www.nayemit.com/2022/03/015-which-operator-in-bangladesh.html

015 কোন সিম | 015 কোন সিমের নাম্বার | 015 Which Operator In Bangladesh

015 কোন সিম | 015 কি নাম্বার | 015 Which Operator In Bangladesh - আপনারা অনেকেই এই বিষয়টি গুগলে খুঁজেন। আজকে আপনাদেরকে 015 Which Operator In Bangladesh এই বিষয়ে জানানোর ও বুঝানোর চেষ্টা করবো। 
015 Which Operator In Bangladesh

০১৫ কোন সিমের কোড | 015 কি সিম | 015 কি নাম্বার 

০১৫ কোন সিমের কোড তার সহজ উত্তর হলো টেলিটক সিম। 015 হচ্ছে বাংলাদেশের মোবাইল অপারেটর Teletalk সিম নাম্বার। Teletalk Sim এর শুরু হয় 015 দ্বারা। 

আশা করি আপনারা উত্তরটি পেয়ে গেছে যে ০১৫ টেলিটক সিম কোম্পানির কোড। টেলিটক বাংলাদেশের অন্যতম বৃহৎ সিম কোম্পানি। টেলিটক সিম বাংলাদেশ ডাক ও টেলিযোগাযোগ কর্তৃপক্ষ দ্বারা পরিচালিত একটি প্রতিষ্ঠান। 

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার 

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার হলো 121 এবং 015001211219। টেলিটক সিম বর্তমানে ডোর স্টেপ সার্ভিস চালু করেছে। টেলিটক ডোর স্টেপ সার্ভিসের মাধ্যমে আপনাকে সময় ব্যয় করে টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার এ ফোন করতে হবে না। 

তাছাড়া আপনি ইমেলের মাধ্যমে টেলিটক টিমের সাথে যোগাযোগ করতে পারেন। ইমেল এড্রেস হলো info@teletalk.com.bd। তাছাড়া আপনি এই লিংকে ভিজিট করে টেলিটক কাস্টমার কেয়ার ম্যানেজারের সাথে লাইভ চ্যাটে কথা বলতে পারবেন। 

টেলিটক মিনিট চেক 

এয়ারটেল মিনিট চেক করার কোড হচ্ছে *১৫২#। তাছাড়া আপনি *১৫২# ডায়াল করেও টেলিটক মিনিট চেক করতে পারবেন। আশা করি উত্তরটি বুঝতে পেয়েছেন। 

এছাড়া আপনি যদি টেলিটক মিনিট অফার সম্পর্কে জানতে চান তাহলে আপনাকে *152# এই কোডটি ডায়াল করতে হবে। এটির মাধ্যমে আপনি টেলিটকের সকল মিনিট অফার সম্পর্কে জেনে যাবেন। 

টেলিটক ব্যালেন্স চেক | টেলিটক ব্যালেন্স চেক কোড

টেলিটক ব্যালেন্স চেক কোড হলো *152#। এছাড়া মাই Teletalk অ্যাপ হলো আরেকটি টেলিটক ব্যালেন্স চেক কোড যেটির সাহায্যে সরাসরি ব্যালেন্স চেক করতে পারবেন। আপনি *152# ডায়াল করার মাধ্যমে ব্যালেন্স চেক করার পাশাপাশি বকেয়া চেক করতে পারবেন। আশা করি উত্তর পেয়ে গেছেন 

টেলিটক এমবি চেক 

টেলিটক এমবি চেক কোড হচ্ছে *152#। অর্থাৎ *১৫২# ডায়াল করে আপনি টেলিটক সিমের এমবি চেক করতে পারবেন। তাছাড়া আপনি *১৫২# ডায়াল করেও টেলিটক সিমের সকল ডাটা চেক করতে পারবেন। 

টেলিটক ইন্টারনেট অফার 

এয়ারটেল ইন্টারনেট অফার পাওয়ার জন্য আপনাকে ডায়াল করতে হবে *১৫২ #। তাছাড়া আমাদের এই পোস্টে Teletalk কম টাকায় বেশি এমবি কেনার কোড শেয়ার করেছি। কাজে আপনি Teletalk গ্রাহক হয়ে থাকলে এই অংশটি মনোযোগ সহকারে পড়ুন। 
  • ১ জিবি ইন্টারনেট ৮ টাকা পেতে ডায়াল করুন *১১১*৮# এবং এটির মেয়াদ থাকবে ০৭ দিন। 
  • ২ জিবি ইন্টারনেট ৩৮ টাকা পেতে ডায়াল করুন *১১১*৩৮# এবং এটির মেয়াদ থাকবে ০৭ দিন। 
  • ১০ জিবি ইন্টারনেট ১৫৬ টাকা পেতে ডায়াল করুন *১১১*১৫৬# এবং এটির মেয়াদ থাকবে ৩০ দিন। 
  • ৩ জিবি ইন্টারনেট ৬২ টাকা পেতে ডায়াল করুন *১১১*৬১৪# এবং এটির মেয়াদ থাকবে ১০ দিন। 
  • ৫ জিবি ইন্টারনেট ৯৬ টাকা পেতে ডায়াল করুন *১১১*৬১৫# এবং এটির মেয়াদ থাকবে ১৫ দিন। 
  • ১০ জিবি ইন্টারনেট ১৮৬ টাকা পেতে ডায়াল করুন *১১১*৬১৬# এবং এটির মেয়াদ থাকবে ৩০ দিন। 

টেলিটক নাম্বার চেক 

টেলিটক নাম্বার চেক কোড হলো *২#। এর মানে হলো আপনি *২# ডায়াল করার মাধ্যমে নিজ টেলিটক মোবাইল নম্বর চেক করতে পারবেন।  অনেকেই নিজের নম্বর ভুলে যান। তাদের জন্য এই কোডটি খুবই দরকারি বলে আমি মনে করি। আশা করি এটি আপনার খুব উপকারে আসবে। 

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স কোড হলো *১১২২#। এটি ছাড়াও আপনি *১৫২# ডায়াল করে  আপনার জন্গ্রায বরাদ্দকৃত Teletalk ইমারজেন্সি ব্যালেন্স জানতে পারবেন। টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স কোড হলো *১১২২#। 

অনেক সময় আমাদের ফোনে কাউকে কল দেওয়ার জন্য পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকে না। তখন আমরা *১১২২# ডায়াল করার মাধ্যমে টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবো। আশা করি আপনারা উত্তর পেয়েছেন। 

শেষ কথা | 015 কোন সিম

015 হলো টেলিটক সিম। বাংলাদেশের অন্যতম বৃহৎ মোবাইল অপারেটর কোম্পানি টেলিটকের সিম কোড হচ্ছে ০১৫। আশা করি আপনারা টেলিটক সিম ০১৫ নিয়ে দরকারি তথ্য এই পোস্টের মাধ্যমে পেয়েছেন। টেলিটক সিম সংক্রান্ত আপনাদের যেকোনো জিজ্ঞাসা থাকলে নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে ভুলবেন না। 

শেয়ার করলে মিষ্টি পাবেন

0 জন কমেন্ট করেছেন

Please read our Comment Policy before commenting. ??

পটেনশিয়াল আইটি কী?