নাইম আইটি https://www.nayemit.com/2022/02/customer-care-number.html

সকল কাস্টমার কেয়ার ও হেল্পলাইন নম্বর ২০২২

আজকে আমরা সকল কাস্টমার কেয়ার ও হেল্পলাইন নম্বর সম্পর্কে আলোচনা করবো। এখানে বিভিন্ন সিম কোম্পানি, অনলাইন শপ, ব্যাংক, মোবাইল ব্যাংকিং কোম্পানি, সরকারি প্রতিষ্ঠানসহ সব ধরণের হেল্পলাইন নম্বর সম্পর্কে শেয়ার করবো। 
সকল কাস্টমার কেয়ার ও হেল্পলাইন নম্বর

সকল সিমের কাস্টমার কেয়ার নাম্বার 

জিপি সিমের কাস্টমার কেয়ার নাম্বার 

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার হলো ১২১ ও ১৫৮। তাছাড়া জিপি সিমের আরও কিছু কাস্টমার কেয়ার নাম্বার হলোঃ 
  • ০১৭১১৫৯৪৫৯৪ - অন্য অপারেটর দিয়ে ফোন করার জন্য। 
  • ০১৭০০১০০১২১ - শুধু মাত্র জিপি কাস্টমারদের জন্য প্রযোজ্য। 
  • ২১২০০ - মোবিক্যাশ ও নির্ভয় ইনস্যুরেন্স এর জন্য। 
  • ২০০০০ - জিপি হেলথ লাইন নম্বর।  
  • ৪০০০ - ওয়েলকাম টিউন সার্ভিস।  
  • ২৪৪৪৪ - জিপি সিম মাইগ্রেশন করার জন্য। 

বাংলালিংক সিমের কাস্টমার কেয়ার নাম্বার 

বাংলালিংক হেল্পলাইন নাম্বার হলোঃ ১২১। তাছাড়া বাংলালিংক সিম তাদের গ্রাহকদের কথা চিন্তা করে দেশের বিভিন্ন স্থানে কাস্টমার কেয়ার সার্ভিস চালু করেছে। নিচে আমরা বাংলালিংক সিমের কাস্টমার কেয়ার নম্বর পর্যায়ক্রমে তুলে ধরেছি। 
  • বাংলালিংক সিমের গ্রাহকদের জন্য – ১২১
  • বাংলাদেশের যেকোনো মোবাইল অপারেটর গ্রাহকদের জন্য – ০১৯১১৩০৪১২১
  • প্রিপেইড, পোস্টপেইড, কল ড্রপ এবং নিয়ন্ত্রণ গ্রাহকদের জন্য বাংলালিংক হেল্পলাইন নম্বর হলো – ২১৫
  • শুধুমাত্র খুচরা বিক্রেতাদের জন্য প্রযোজ্য নম্বর – ২০৩৬৫
  • বাংলালিংক আইকন গ্রাহকদের জন্য গ্রাহক পরিষেবাগুলি – ০১৯২০০০০০০০
  • বাংলালিংক সিমের আর্থিক পরিষেবা সংক্রান্ত বিষয়ের জন্য – ২১২০০
  • বাংলালিংক অফিশিয়াল ইমেইল এড্রেস হলো – info@banglalinkgsm.com
  • বাংলালিংক সিমের ফ্যাক্স নম্বর – ০২৮৮২০৫৯৪

রবি সিমের কাস্টমার কেয়ার নাম্বার

রবি সিমের কাস্টমার কেয়ার নাম্বার হলো ১২১। আপনি ১২১ এ ফোন দেওয়ার পর একটি অটো ভয়েস শুনতে পারবেন আপনি সেটার দিক নির্দেশনা অনুযায়ী কাজ করতে পারেন অথবা প্রথমে ১ এবং পরে ০ বাটনে চাপ দিলে সরাসরি কাস্টমার কেয়ারে কথা বলতে পারবেন। তাছাড়া রবি সিমের হেল্পলাইন নম্বর নিচে তুলে ধরছি। 

আপনি অন্য যেকোনো মোবাইল সিম থেকে রবি কাস্টমার কেয়ারে কথা বলতে চাইলে এই ০১৮১৯৪০০৪০০ নম্বরে ফোন দিতে পারেন। তাছাড়া আপনি তাদের অফিশিয়াল ইমেইল এড্রেস 123@robi.com.bd এখানে মেইল করেও আপনার সমস্যা জানাতে পারবেন। রবি সিম তাদের কাস্টমারদেরকে উন্নত সেবাদানে তাদের ওয়েবসাইটে লাইভ চ্যাট অপশন চালু করেছে। সেখানে ফ্রিতে আপনি যেকোনো সমস্যা সম্পর্কে জানাতে পারবেন। 

এয়ারটেল সিমের কাস্টমার কেয়ার নাম্বার 

এয়ারটেল সিমের কাস্টমার কেয়ার নাম্বার হলো ১২১ অথবা ০১৬৭৮৬০০৭৮৬। আপনি এই দুইটির যেকোনো একটি নম্বরে ডায়াল করে তাদের সাপোর্ট টিমের সাথে কথা বলতে পারবেন। 

১২১ নম্বরে কল করার পরে আপনাকে স্বয়ংক্রিয়ভাবে কিছু দিক নির্দেশনা দেওয়া হবে। আপনি সেটি ফলো করে তাদের বিভিন্ন ডিপার্টমেন্টের সাথে কথা বলতে পারবেন। তাছাড়া আপনি যদি বিনামূল্যে কথা বলতে চান এবং একজন হোয়াটসঅ্যাপস উইজার হয়ে থাকেন সেক্ষেত্রে আপনি এই নম্বরে যোগাযোগ করতে পারেনঃ +৮৮০১৬১৪০০০১২১। 

এছাড়া এয়ারটেল সিমের হেল্পলাইন নম্বর রয়েছে যেগুলো বিভিন্ন এলাকা ভিত্তিক। আপনি ১২১ এ ফোন দিলেই আপনাকে কাঙ্ক্ষিত কাস্টমার ম্যানেজারের সাথে কথা বলিয়ে দিবেন। এয়ারটেল সিমের অফিশিয়াল ইমেইল এড্রেস হলো airtel.service@robi.com.bd. এখানে মেইল করে আপনার কোন সমস্যা জানালে তারা ইমেইলের মাধ্যমে সেটির সমাধান দেওয়ার চেষ্টা করবে। 

টেলিটক সিমের কাস্টমার কেয়ার নাম্বার 

টেলিটক সিমের কাস্টমার কেয়ার নাম্বার হলো ১২১। এখানে ফোন করলে আপনি অটোম্যাটিক ভয়েস শুনতে পাবেন। সেখানে আপনাকে কিছু দিকনির্দেশনা দেওয়া হবে যার মাধ্যমে আপনি টেলিটক কাস্টমার সার্ভিস ম্যানেজার এর সাথে কথা বলতে পারবেন। 

তাছাড়া আপনি যদি অন্য যেকোনো মোবাইল অপারেটরের মাধ্যমে টেলিটক হেল্পলাইন নম্বর এ কথা বলতে চান সেক্ষেত্রে আপনাকে 015001211219 এই নম্বরটিতে কল করতে হবে। অন্যদিকে কর্পোরেট সিমের অপারেটর হয়ে থাকলে আপনি ২৬৭ এ কল করে টেলিটক কাস্টমার ম্যানেজারকে আপনার সমস্যা সম্পর্কে জানাতে পারবেন। আর টেলি চার্জ সংক্রান্ত যেকোনো সমস্যা হলে ৮৫২ নম্বরে ডায়াল করে কল করবেন। 

আশা করি আপনি সকল সিমের কাস্টমার কেয়ার নম্বর সম্পর্কে জানতে পেরেছেন। এখানে আমরা সকল সিমের হেল্পলাইন নম্বর শেয়ার করেছি যার মাধ্যমে আপনি সিম সংক্রান্ত যেকোনো সমস্যার সমাধান পেয়ে যাবেন খুব সহজেই। 

দারাজ কাস্টমার কেয়ার নাম্বার

দারাজ কাস্টমার কেয়ার বা হেল্পলাইন নাম্বার হলো +8809610096111. এখানে ফোন দিয়ে আপনি দারাজের সাপোর্ট টিমের সাথে কথা বলতে পারবেন। বর্তমানে দারাজ বাংলাদেশের অন্যতম বৃহৎ অনলাইন শপ হিসেবে প্রতিষ্ঠিত। 

তাছাড়া আপনি দারাজ ফেসবুক পেজ এ ম্যাসেজ দিয়ে আপনার সমস্যা সম্পর্কে জানাতে পারবেন। দারাজ খুব দ্রুত তাদের কাস্টমারদেরকে রিপ্লাই দেওয়ার চেষ্টা করে থাকে।  

উবার কাস্টমার কেয়ার নাম্বার

উবার কাস্টমার কেয়ার নাম্বার বাংলাদেশ হচ্ছে +8809601501500 এবং +88028333685. তবে তাদের গুগল বিজনেস প্রোফাইলে কিংবা ওয়েবসাইট খুঁজে আমরা তেমন কোন তথ্য পাইনি। যদিও সেখানে অনেক কাস্টমার বিভিন্ন অভিযোগ করেছেন তাদের বিরুদ্ধে। 

তবে বর্তমানে তারা অভিযোগ নেওয়ার জন্য আলাদা একটি ওয়েবসাইট করেছে। এখানে আপনি অনেকগুলো সমস্যার শিরোনাম দেখতে পারবেন। আপনার সমস্যাটি যদি এগুলোর বাইরে হয় তবে তা লিখে আপনি উবার টিমকে জানাতে পারবেন। 

ফোন পে কাস্টমার কেয়ার নাম্বার

ফোন পে কাস্টমার কেয়ার নাম্বার হলো 080-6872-7374. ফোন পে হেল্পলাইন নাম্বার মূলত আমাদের ইন্ডিয়ান ভিজিটররা খুঁজে থাকেন। তাদের সুবিধার্থে আমরা ফোন পে কাস্টমার কেয়ার ও হেল্প লাইন নাম্বার শেয়ার করবো।ফোন পে এর কাস্টমার সাপোর্ট ম্যানেজারের সাথে কথা বলার জন্য আপনি এই নম্বর দুইটি ব্যবহার করতে পারেনঃ 

১. 08068727374
২. 02268727374 

তাছাড়া আপনি যেকোনো সমস্যা হলে তাদের ওয়েবসাইট ভিজিট করে সেখানে সমাধান পেতে পারেন। ফোন পে এর অফিসিয়াল ইমেইল এড্রেস হলোঃ support@phonepe.com. এখানে ইমেইল করার মাধ্যমে বিভিন্ন সমস্যার সমাধান পেয়ে যাবেন বলে আশা করি।

শেয়ার করলে মিষ্টি পাবেন

0 জন কমেন্ট করেছেন

Please read our Comment Policy before commenting. ??

পটেনশিয়াল আইটি কী?