নাইম আইটি https://www.nayemit.com/2022/01/banglalink-code.html

(ফ্রি এমবি) বাংলালিংক সিমের সকল কোড ২০২২

বাংলালিংক সিমের সকল কোড নিয়ে আজকে আপনাদের সাথে বিভিন্ন টিপস এবং ট্রিকস শেয়ার করব। ইতোপূর্বে আমরা জিপি সিমের সকল কোড ও রবি সিমের সকল কোড নিয়ে কথা বলেছিলাম। বাংলালিংক সিম কার্ড খুব অল্প মূল্যে মিনিট অফার, ইন্টারনেট অফার, এসএমএস অফার ও বন্ধ সিমের উপর বিভিন্ন অফার উপর দিয়ে থাকে।আজকের এই পোস্টের মাধ্যমে আমরা আপনাদের সাথে বাংলালিংক সিমের সকল কোড সম্পর্কে আলোচনা করো। 

বাংলালিংক সিমের সকল কোড

বাংলালিংক সিমের সকল কোড

বাংলালিংক সিমের সকল কোড ও সার্ভিস সম্পর্কে জানার জন্য আপনাকে বিভিন্ন USSD Code ডায়াল করতে হবে।কিন্তু এ সকল প্রয়োজনীয় USSD Code আমাদের পক্ষে মনে রাখা সম্ভব নয়। ফলে আমাদের পোস্টে আপনি বুকমার্ক করে রাখতে পারেন যেন প্রয়োজন পড়লে সে কোডগুলো দেখে নিতে পারেন।

আরও পড়তে পারেনঃ 
কোডের নাম কোড
কাস্টমার সার্ভিস
১৫৮
মিনিট বান্ডেল *১১০০#
ব্যালেন্স চেক *১২৪#
বিল পরিশোধ করতে *৭৭৭#
নিজের নম্বর দেখা *৫১১#
এমবি চেক
*১২৪৫#
ইন্টারনেট প্যাকেজ ক্রয় *৫০০০#
বাংলালিংক রেল টিকেট ক্রয় *১৩১#
চাকুরির খবর *১০৮১#
ক্রয় করা প্যাকেজের তথ্য *১২৪*৩#
বাংলালিংক কল ট্যারিফ *১৬৬*৫২#
প্রমোশনাল এসএমএস বন্ধ করা *৭#
বাংলালিংক ইমার্জেন্সি ব্যালেন্স *১২১*১#
VAS স্টপ রিকোয়েস্ট *১২১*৭*১*২*১#
সকল সার্ভিস চেক *৭২০১#
বাংলালিংক নাম্বার চেক *৫১১#
বাংলালিংক স্পেশাল অফার *৮৮৮#
ইন্টারনেট ব্যালেন্স দেখা *১২৪*৫#
বাংলালিংক সিম ইন্টারনেট ব্যালেন্স *২২২*৩#
বাংলালিংক প্যাকেজ চেক
*৮৮৮#
বাংলালিংক মিনিট দেখা *১২১*৩১#
বাংলালিংক সিমে এসএমএস চেক
*১২৪*৩#
বাংলালিংক কল সেন্টার নাম্বার ১২১
বাংলালিংক সিমে বোনাস দেখা *৫৬৭১#
বাংলালিংক সিম এসএমএস চেক *১২৪*৩#
বাংলালিংক ইমারজেন্সি ব্যালেন্স কোড *৮৭৪#
ইমারজেন্সি ব্যালেন্স চেক *৮৭৪০#
বাংলালিংক ইমারজেন্সি ব্যালেন্স বন্ধ *১২১*৭*১*২*১#
বাংলালিংক সিম ফোরজি কিনা ৫০০০
পাওয়ার মেনু *৭৮৯#
কলডাইভার্ট অফ #২১#
কল ওয়েটিং অফ #৪৩#
FNF নাম্বার চেক *৭৮৯৭৩২#
FNF নাম্বার ডিলিট *৭৮৯৭৩৪#
FNF নাম্বার যুক্ত করতে *৭৮৯৭৩১#

বাংলালিংক মিনিট কেনার কোড 

বাংলালিংক মিনিট অফার সম্পর্কে জানা থাকলে আপনি অল্প টাকায় বাংলালিনক মিনিট বান্ডেল কিনতে পারবেন।বাংলাদেশি মোবাইল অপারেটর কোম্পানিগুলোর মধ্যে Banglalink মিনিট অফার খুব জনপ্রিয় একটি সার্ভিস।Banglalink minute offer নিয়ে আপনার বাংলালিংক সিম ছাড়াও অন্যান্য মোবাইল অপারেটরে কম টাকায় অনেক সময় ধরে কথা বলতে পারবেন। চলুন এবার বাংলালিংক মিনিট অফার গুলোর ইউএসএসডি কোড সম্পর্কে জেনে নেওয়া যাক। 

বাংলালিংক মিনিট অফার কোড 

বাংলালিংক ১৯ মিনিট অফারঃ বাংলালিংক সিমে আপনি মাত্র ১২ টাকা রিচার্জ করলে ২১ মিনিট টকটাইম পাবেন। তবে এই অফারটির মেয়াদ মাত্র ২ দিন।

বাংলালিংক ৪৫ মিনিট অফারঃ এই অফারটি পাওয়ার জন্য আপনাকে বাংলালিংক প্রিপেইড সিমে ২৭ টাকা রিচার্জ করতে হবে। বাংলালিংক ৪৫ মিনিট ২৭ টাকা অফারটির মেয়াদ ০২ দিন থাকে। 

বাংলালিংক ৭০ মিনিট অফারঃ মাত্র ৪৭ টাকা রিচার্জ করলে অথবা *১৬৬*৪৭# ডায়াল করলে আপনি বাংলালিংক ৭০ মিনিট টকটাইম অফার পেয়ে যাবেন। এটি আমার পছন্দের একটি প্যাকেজ কারন এটার মেয়াদ ০৭ দিন। 

বাংলালিংক ৯০ মিনিট অফারঃ এই অফারটি Banglalink ব্যবহারকারীদের কাছে খুব জনপ্রিয় একটি প্যাকেজ। মাত্র ৫৭ টাকা আপনার বাংলালিংক সিমে রিচার্জ করলে অথবা *১৬৬*৫৭# কোডটি ডায়াল করলে অফারটি একটিভ হয়ে যাবে। এই অফারটির মেয়াদ এক সপ্তাহ পর্যন্ত থাকবে। 

বাংলালিংক ১৭৫ মিনিট অফারঃ বাংলালিংক সিম কার্ড এ ১৭৫ মিনিট অফারটি নেওয়ার জন্য আপনাকে ১০৭ টাকা রিচার্জ করতে হবে এবং ০৭ দিন পর্যন্ত এটির মেয়াদ কার্যকর থাকবে। তাছাড়া আপনি *১৬৬*১০৭# এই ইউএসএসডি ডায়াল করার মাধ্যমেও অফারটি পেতে পারেন।

বাংলালিংক ২৫০ মিনিটঃ এই অফারটি Banglalink উইজারদের কাছে খুব জনপ্রিয় একটি প্যাকেজ। মাত্র ১৫৭ টাকা  আপনার সিমে রিচার্জ করলে অফারটি অটো একটিভ হয়ে যাবে। তাছাড়া আপনি *১৬৬*১৫৭# এই কোডটি ব্যবহার করে অফারটি পেতে পারেন। এই অফারটি ৩০ দিন পর্যন্ত ব্যবহারযোগ্য থাকবে। তাছাড়া এখানে মিনিট প্রতি পালস মাত্র ১০ সেকেন্ড। 

বাংলালিংক ৩০০ মিনিটঃ এটি নেওয়ার জন্য আপনাকে মাত্র ১৮২ টাকা বাংলালিংক সিম ফ্লেক্সিলোড করতে হবে। Banglalink ৩০০ মিনিট অফারের মেয়াদ ০৭ দিন পর্যন্ত থাকবে।

বাংলালিংক ৩৪০ মিনিটঃ ৩০ দিন মেয়াদে ২০৭ টাকা রিচার্জ করলে অথবা *১৬৬*২০৭# কোডটি ডায়াল করলে ৩৪০ মিনিট টকটাইম পেয়ে যাবেন। 

বাংলালিংক ৫১০ মিনিট অফারঃ এই অফারটি শুধুমাত্র বাংলালিংক প্রিপেইড সিম এর ক্ষেত্রে জন্য প্রযোজ্য। ৩০৭ টাকা রিচার্জ করলে অফারটি পেয়ে যাবে এবং অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন। এছাড়াও আপনি *১৬৬*৩০৭# ডায়াল করে অফারটি লুফে নিতে পারেন। 

বাংলালিংক ৫০০ মিনিট অফারঃ যারা পুরো মাস জুড়ে প্রতিদিন ১০-১৫ মিনিট করে কথা বলে থাকেন এই অফারটি মূলত তাদের জন্য ভালো হবে। আপনি ৩০৭ টাকা ফ্লেক্সিলোড করলে অফারটি পেয়ে যাবেন। 

বাংলালিংক ৬০০ মিনিট অফারঃ যারা মূলত কাস্টমার সার্ভিস, কোচিং সেন্টার কিংবা ফোনে অনেক সময় ধরে কথা বলে থাকেন এই অফার তাদের জন্য। ৪৯৮ টাকা বাংলালিংক রিচার্জ  করলে অফারটা পাবেন। তবে এই প্যাকেজটির সাথে বাংলালিংক ৩০ জিবি ফ্রি এমবি পেয়ে যাবেন। 

বাংলালিংক মিনিট অফার ৩০ দিন

বাংলালিংক মাসিক মিনিট অফার কথাটা শুনে বুঝতে পারছেন এটির মেয়াদ মূলত ৩০ দিন পর্যন্ত থাকবে। বাংলালিংক মিনিট অফার পাওয়ার জন্য আপনাকে নিচের পদ্ধতি অনুসরণ করে কাজ করতে হবে। 

মিনিট টাকার পরিমাণ
কোড
১৫০ মিনিট + ১ জিবি ১৮৮ টাকা *১৬৬*১৮৮#
২৮০ মিনিট + ২ জিবি ২৮৮ টাকা *১৬৬*১৮৮#
৪৯০ মিনিট + ৪ জিবি ৪৮৮ টাকা *১৬৬*৪৮৮#
৫০০ মিনিট ৩০৭ টাকা *১৬৬*১৮৮#
৬০০ মিনিট + ২০ জিবি ৪৯৮ টাকা ফেক্সিলোড
৭৫০ মিনিট + ৩০ জিবি ৫৯৮ টাকা ফেক্সিলোড

বাংলালিংক এমবি অফার ২০২২

বাংলালিংকের গ্রাহকদের জন্য অনেক ইন্টারনেট অফার রয়েছে। আমরা আপনার জন্য কিছু সেরা বাংলালিংক ইন্টারনেট অফার 2022 সংগ্রহ  করেছি। এই পোস্টে, আমি বাংলালিংক ইন্টারনেট অফার কোড শেয়ার করব। এই কোডগুলি ব্যবহার করে আপনি আপনার কাঙ্খিত BL ইন্টারনেট অফার 2022 কিনতে পারবেন ।                  

বাংলালিংক ৯ টাকা ১ জিবি অফার

বেশিরভাগ লোক বাংলালিংক 9TK 1GB অফারটি অনুসন্ধান করে। তবে এই অফারটি সকল বাংলালিংক ব্যবহারকারীদের জন্য নয়। কিছু বাংলালিংক ব্যবহারকারী এই অফারটি পান। আপনি বাংলালিংকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই অফারটি পেতে পারেন। BL এর অফিসিয়াল ওয়েবসাইট দেখার জন্য এই লিঙ্কে ক্লিক করুন এবং আপনার বাংলালিংক নম্বর টাইপ করুন। আপনি যদি বাংলালিংক 9TK 1GB অফারটির জন্য যোগ্য হন তবে আপনি এটি এখান থেকে দেখতে পারেন। 

বাংলালিংক ইন্টারনেট অফার ১ জিবি ১৬ টাকা

বাংলালিংক শুধুমাত্র 16 টাকায় 1GB ইন্টারনেট অফার প্রদান করে। কিন্তু এই BL ইন্টারনেট অফার নিয়মিত ইন্টারনেট ব্যবহারের জন্য নয়। এই BL MB শুধুমাত্র টফি ইন্টারনেট প্যাকের জন্য অফার করে। আপনি শুধুমাত্র Toffe অ্যাপের জন্য এই অফার প্যাক ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এই অফারটি কিনতে ডায়াল করুন *5000*216#. মেয়াদ 07 দিন।

বাংলালিংক ইন্টারনেট অফার ১.২ জিবি ৪১ টাকা

সম্প্রতি বাংলালিংক ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য একটি 1.2 জিবি ইন্টারনেট অফার চালু করেছে। এই ইন্টারনেট অফার প্যাকের মেয়াদ 4 দিন। 1.2GB বাংলালিংক ইন্টারনেট কিনতে চাইলে আপনাকে *5000*41# ডায়াল করতে হবে। আপনি যেকোনো উদ্দেশ্যে এই BL ডেটা ব্যবহার করতে পারেন।

বাংলালিংক ইন্টারনেট অফার ২.৫ জিবি ৫৮ টাকা

আমি এখন 2.5GB বাংলালিংক ইন্টারনেট অফারের কথা বলছি। এটি সকল BL প্রিপেইড গ্রাহকদের জন্য আরেকটি সেরা নিয়মিত বাংলালিংক ইন্টারনেট অফার। সক্রিয় করতে, এই 2.5GB ইন্টারনেট অফারটি আপনাকে *5000*64# ডায়াল করতে হবে। এই ইন্টারনেট অফারটির মূল্য 58TK এবং মেয়াদ 4 দিন।

বাংলালিংক ইন্টারনেট অফার ৪.৫ জিবি ৬৪ টাকা

এটি বাংলালিংকের আরেকটি বড় ইন্টারনেট অফার। সকল বাংলালিংক ব্যবহারকারী 4.5GB নিয়মিত ইন্টারনেট অফার পাচ্ছেন শুধুমাত্র 64TK-এ। আমি মনে করি এটি অন্য যেকোনো BL ডেটা প্যাক থেকে সবচেয়ে কম দামের ইন্টারনেট অফার। আপনি *5000*64# ডায়াল করে এই 4.5GB ইন্টারনেট কিনতে পারবেন। মেয়াদকাল 4 দিন।

বাংলালিংক ইন্টারনেট অফার ৪ জিবি ১০৮ টাকা

এই BL ইন্টারনেট অফারের মেয়াদ 7 দিন। বেশিরভাগ ইন্টারনেট ব্যবহারকারী 7 দিনের মেয়াদের ইন্টারনেট প্যাক কিনতে চান। বাংলালিংক দিচ্ছে মাত্র 108 টাকায় 4GB ইন্টারনেট। আপনি যদি এই ইন্টারনেট প্যাকেজটি বেছে নেন তাহলে আপনি *5000*108# ডায়াল করে এটি কিনতে পারবেন।

বাংলালিংক ইন্টারনেট অফার ৯ জিবি ১১৪ টাকা

এই ইন্টারনেট অফার প্যাকটি বাংলালিংকের সর্বোচ্চ ভলিউম ডেটা প্যাক। 9GB ডেটা যেকোনো কাজে ব্যবহার করা যাবে। আপনি যদি ভারী ব্যবহারকারী হন তবে আপনি এই প্যাকটি বেছে নিতে পারেন। 9GB ইন্টারনেট প্যাক সক্রিয় করতে আপনি *5000*114# ডায়াল করতে পারেন অথবা 114 টাকা রিচার্জ করতে পারেন। মেয়াদকাল 7 দিন।

বাংলালিংক ইন্টারনেট অফার ১৩ জিবি ১২৯ টাকা

এটি BL ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য আরেকটি এক্সক্লুসিভ বাংলালিংক ইন্টারনেট অফার। বাংলালিংক শুধুমাত্র 129 টাকায় একটি বড় 13GB ইন্টারনেট অফার প্রদান করে। আমি এই BL ডেটা প্যাকের একজন বড় ভক্ত। আপনি একটি 13GB ইন্টারনেট প্যাক সক্রিয় করতে *5000*129# ডায়াল করতে পারেন অথবা টাকা 129 রিচার্জ করতে পারেন। মেয়াদ 7 দিন।

বাংলালিংক ইন্টারনেট অফার ১৫ জিবি ১৪৯ টাকা

আপনি যদি একজন ভারী ইন্টারনেট ব্যবহারকারী হন তবে আপনার এই 15GB BL ইন্টারনেট অফার প্যাকটি কেনা উচিত। কিছু দিন আগে বাংলালিংক সকল BL প্রিপেইড গ্রাহকদের জন্য 149TK-এ একটি 15GB ইন্টারনেট অফার চালু করেছে। আপনি যদি এই প্যাকটি কিনতে চান তবে আপনাকে কেবল ডায়াল করতে হবে *5000*149#. মেয়াদ ০৭ দিন।

বাংলালিংক ইন্টারনেট অফার ১৮ জিবি ১৬৯ টাকা

বাংলালিংক প্রিপেইড 18GB ইন্টারনেট Tk.169 অফার করে! বাংলালিংকের 18GB ডাটা প্যাক যেকোনো কাজে ব্যবহার করা যাবে। আপনি একটি 18GB ইন্টারনেট প্যাক সক্রিয় করতে *5000*169# ডায়াল করতে পারেন অথবা টাকা 169 রিচার্জ করতে পারেন। আপনি MyBL অ্যাপের মাধ্যমেও এই প্যাকটি কিনতে পারবেন। মেয়াদকাল ০৭ দিন।

বাংলালিংক ইন্টারনেট অফার ৭ দিন

বাংলালিংক ইন্টারনেট অফার 7 দিন বহুল জনপ্রিয় একটি অফার। সাধারণত এই প্যাকেজের আওতায় যে এমবি কেন মেয়াদ সাত দিন থাকে। আপনি খুব অল্প মূল্যে আপনার চাহিদা অনুযায়ী সাত দিনের প্যাকেজ নিতে পারবেন। তবে অনেকেই কিভাবে Banglalink ইন্টারনেট অফার 7 দিন কিনে তা জানে না। আমাদের বিগত রবি সিমের সকল কোড পোস্টটিতে আপনাদের কমেন্টের প্রেক্ষিতে আমরা এই সকল কোড শেয়ার করছি। 

  • জিবি
  • ০৭ দিন
  • ডায়াল করুনঃ *5000*114#

    ১১৪ টাকা
  • ১৩ জিবি
  • ০৭ দিন
  • ডায়াল করুনঃ *5000*129#

    ১২৯ টাকা
  • ১৫ জিবি
  • ০৭ দিন
  • ডায়াল করুনঃ *5000*149#

    ১৪৯ টাকা
  • ১৮ জিবি
  • ০৭ দিন
  • ডায়াল করুন *5000*169#

    ১৬৯ টাকা

    বাংলালিংক রিচার্জ ইন্টারনেট অফার

    বাংলালিংক রিচার্জ অফার এর মাধ্যমে আপনি আপনার প্রিপেইড সিমে একটি নির্দিষ্ট অংকের টাকা রিচার্জ করার বিপরীতে এমবি পেয়ে থাকবেন। এক্ষেত্রে আপনার রিচার্জকৃত সম্পূর্ণ টাকা কেটে নেওয়া হবে। তবে অনেক সময় রিচার্জের পরিমাণের উপর ফ্রী বাংলালিংক এমবি দেওয়া হয় সেটি আলাদা বিষয়। রিচার্জের মাধ্যমে কিভাবে বাংলালিংক এমবি অফার পাবেন তা নিচে তুলে ধরা হলোঃ 
  • জিবি
  • ০৪ দিন
  • ফ্লেক্সিলোড

    ৫৮ টাকা
  • ১৫ জিবি
  • ০৭ দিন
  • ফ্লেক্সিলোড

    ১৪৯ টাকা

    বাংলালিংকতে এমবি দেখে কিভাবে?

    বাংলালিংক সিমে এমবি দেখার উপায় আমরা উপরের টেবিলে বলে দিয়েছি। এখানে আবারও আপনাদের সাথে কোডটি শেয়ার করছি। বাংলালিংক সিমের ইন্টারনেট চেক করতে *5000*500# অথবা *124*50# অথবা *121*1# ডায়াল করতে হবে। তবে এটি করার আগে আপনাকে কোন ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে হবে। এরপরে কত এমবি অবশিষ্ট আছে সেটাই দেখার জন্য উক্ত কোনটি ব্যবহার করতে হবে। 

    তবে পোস্ট পেইড সিমের জন্য আপনাকে *5000*500# ডায়াল করে বাংলালিংক ইন্টারনেট চেক করতে হবে। আশা করি বুঝতে পেরেছেন।

    শেষ কথা - বাংলালিংক সিমের সকল কোড

    এখানে আমরা বাংলালিংক সিমের বিভিন্ন অফার, সার্ভিস, ইন্টারনেট, মিনিট কোড ও এসএমএস প্যাকেজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।তবে আপনি যদি আমাদের পোস্টে কাঙ্খিত Banglalink সিম কোড খুঁজে না পান তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন। তাছাড়া পরবর্তীতে আপনি কোন বিষয়ে পোস্ট চান সেটি নিচে কমেন্ট করে জানান। 

    শেয়ার করলে মিষ্টি পাবেন

    0 জন কমেন্ট করেছেন

    Please read our Comment Policy before commenting. ??

    পটেনশিয়াল আইটি কী?