নাইম আইটি https://www.nayemit.com/2023/05/neymar-er-goal-songkha-koto.html

Neymar এর ক্যারিয়ার এবং নেইমারের মোট গোল সংখ্যা কত জানুন ।

আজ আমরা জানাবো নেইমারের মোট গোল সংখ্যা কত এবং তার বিভিন্ন বিষয় সম্পর্কে। এই সম্পর্কে জানতে আর্টিকেলটি পড়তে থাকুন।

প্রিয় বন্ধুরা নেইমারের মোট গোল সংখ্যা কত এ সম্পর্কে জানার জন্য আপনারা অনেকেই অনেক ভাবে গুগল অথবা ইউটিউব এ সার্চ করে থাকেন। আজকে আপনাদের সাথে আলোচনা করব নেইমারের ক্গোযাল সংখ্যা কত এবং নেইমার সম্পর্কে বিস্তারিত। আজকের এই আর্টিকেলে আমরা আরো আলোচনা করব বার্সেলোনা, পিএসজি, সান্তোস এবং ব্রাজিলের হয়ে খেলে নেইমারের গোল সংখ্যা কত ইত্যাদি বিষয় নিয়ে।

নেইমারের মোট গোল সংখ্যা কত

নেইমারের মোট গোল সংখ্যা কত এবং সে সম্পর্কে বিস্তারিত

এখন আমরা নেইমারের সর্বমোট গোল সংখ্যা এর বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনার মাধ্যমে আপনাদের নেইমারের মোট গোল সংখ্যা এ সম্পর্কে একটা পূর্ণাঙ্গ ধারণা দেওয়ার চেষ্টা করব। আপনাদের বুঝার সুবিধার্থে নিচে নেইমারের মোট গোল সংখ্যা কত এ সম্পর্কে নিচে আলোচনা করা হলো।


নেইমারের মোট গোল সংখ্যা কত

ফুটবল খেলার জগতে, অস্বীকার করার কোন উপায় নেই যে নেইমার একজন আক্রমণকারী খেলোয়াড়। তাঁর খেলার গতি দেখে বোঝায় যায় সে অন্যন্যা প্লেয়ার থেকে একটু আলাদা। নেইমার এখন পর্যন্ত তার ক্যারিয়ারে ৪০০ টিরও বেশি গোল করেছে। তবে একজন সেরা খেলোয়াড় হওয়ার জন্য বা শ্রেষ্ঠত্বের লাড়ইয়ে তিনি এখনও অনেকটাই পিছিয়ে আছেন। যা তার গেলের সংখ্যা দেখলে বুঝা যায়।

নেইমার জুনিয়র খুব অল্প বয়সেই তার অসাধারণ ফুটবল দক্ষতার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। কিশোর বয়সে তিনি সন্তোষ অ্যাপসের তারকা হিসেবে আবির্ভূত হয়। তিনি ব্রাজিলের সবথেকে জনপ্রিয় খেলোয়াড় হওয়ার সাথে সাথে তিনি ৪ টি বর্ষসেরা সালোয়ারের পুরস্কার জিতেছেন। তিনি ২০১৩-১৪ মৌসুমের শুরুতে এফসি বার্স্যেলোনায় যোগদান করেন। ২০১৬ সালে প্রথম বারের মত ব্রাজিলিয়ান অলিম্পিক স্বর্ণপদক জয়ের পর বার্সেলোনা ত্যাগ করে সেন্ট জার্মানিতে যোগ দেন।


নেইমারের মোট গোল সংখ্যা কত

নেইমারের বয়স যখন ২৫ বছর তখন পিএসজি নেইমারকে একজন সম্ভাবনাময় খেলোয়াড় হিসেবে তাদের দলে নিয়ে নেয়। নেইমার পিএসজিতে ২০১০ সাল থেকে ২০১৭ সাল এর ১৩ ই আগস্ট তারিখ পর্যন্ত খেলেছেন। এরপর নেইমার প্যারিস সেন্ট জার্মেই এ অভিষেক হয়ে অসাধারণ খেলে ছিলেন। এখন পর্যন্ত তার লিগ ক্যারিয়ারে তিনি ১০৬ টি ম্যাচে ৮০ টি গোল করতে সক্ষম হয়েছেন এবং ৪৬ টি এ্যাসিস্ট করতে সক্ষম হয়েছেন।

তরুণ খেলোয়াড় নেইমার তার শুরুটা খুবই ভালো ভাবে শুরু করেছিলেন। এখন পর্যন্ত সান্তোসের হয়ে ২২৫ টি ম্যাচ খেলে ১৩৬টি গোল করতে সক্ষম হয়েছেন এই তরুণ খেলোয়াড়। বার্সেলোনায় নেইমারের ১২৬ টি ম্যাচে গোলের পরিমাণ ছিল ১০৫ টি। যা তার সহকর্মী খেলোয়াড় লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজ এর মতো প্লেয়াররা করতে পারেনি সেই সময়।


দল ভেদে নেইমারের ম্যাচ খেলার সংখ্যা এবং গোলের সংখ্যা নিচে তুলে ধরা হলো।

দলের নাম

মোট ম্যাচ

মোট গোলের সংখ্যা

ব্রাজিল

১২২

৭৫

বার্সেলোনা

১২৬

১০৫

সান্তোস

২২৫

১৩৬

পি এস জি

১৬৩

১১৫

মোট

৬৩৬

৪৩১



চ্যাম্পিয়ন্স লিগে নেইমারের গোল সংখ্যা

নেইমারের মোট গোল সংখ্যা কত এর এখন আমরা আলোচনা করব চ্যাম্পিয়ন্স লিগে নেইমারের গোল সংখ্যা। পিএসজিতে নেইমার জুনিয়রকে আনার অন্যতম প্রধান কারণ হলো চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি জিতা। কিন্তু এখন পর্যন্ত সেই ট্রফি তাদের অধরাই হয়ে রয়েছে। নেইমার জুনিয়র চ্যাম্পিয়ন্স লিগে ৮০ টি ম্যাচে ৪০ টি গোল করেছেন এই পর্যন্ত। তবে নেইমার জুনিয়র সর্বোচ্চ ১৫ গোল দাতাদের মধ্যে তার জায়গা করে নিয়েছে।


ব্রাজিলের হয়ে নেইমারের মোট গোল সংখ্যা

নেইমারের মোট গোল সংখ্যা কত এর এখন আমরা আলোচনা করব ব্রাজিলের হয়ে নেইমারের মোট গোল সংখ্যা।

নেইমার জুনিয়র ২০০৯ সালে অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে ব্রাজিলের অনূর্ধ্ব-১৭ দলের হয়ে প্রথম ব্রাজিল দলে খেলা শুরু করে। ২০১০ সালের ১০ ই আগস্ট মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে একটি প্রীতি ম্যাচের জন্য নতুন প্রধান কোচ মানো মেনেজেস ব্রাজিল জাতীয় দলের জন্য নেইমার জুনিয়র কে নির্বাচন করেন। ওই ম্যাচে অভিষেক হওয়ার পরপরই নেইমার তার প্রথম গোলটি করেন ব্রাজিল দলের হয়ে। সেই ম্যাচে ব্রাজিল ২-০ গোলে জয়ী হয়।

বর্তমানে নেইমার জুনিয়র ব্রাজিলের সর্বকালের প্রধান গোল স্কোরার হওয়ার পথে রয়েছেন। কিন্তু নেইমার পেলেকে ছাড়িয়ে যেতে পারবে না। কারণ নেইমার পিএসজির খেলায় ১২২ টি ম্যাচে ৭৫ টি গোল করেছেন। বিশ্বকাপে এবং কোপা আমেরিকা ম্যাচে ১১ টি গোলে সাথে বড় টুর্নামেন্টের একটি রেকর্ড রয়েছে। নেইমার ২ টি বিশ্বকাপ খেলেছেন এর মধ্যে ১০ টি ম্যাচ খেলেছেন যারমধ্যে ৬ টি গোল এবং ৩ টি অ্যাসিস্ট করতে সক্ষম হয়েছেন।


ব্রাজিলিরাও, লীগ 1, এবং লা লিগা তে নেইমারের গোল সংখ্যা

নেইমারের মোট গোল সংখ্যা কত এর এখন আমরা আলোচনা করব ব্রাজিলিরাও, লীগ 1, এবং লা লিগা এ নেইমারের মোট গোল সংখ্যা।

নেইমার জুনিয়র তার ক্যারিয়ারের লা লিগা এবং ব্রাজিলিয়ারাও তে সবথেকে বেশি গোল করেছেন। তবে যদিও লা লিগার শীর্ষ ১০ জন খেলোয়াড়ের তালিকায় পৌঁছানোর জন্য আরো বেশ কিছু গোলের দরকার। পেলের পরে সর্বোচ্চ গোলদাতা হওয়ার সম্ভাবনার মধ্যে রয়েছেন ব্রাজিলিয়ন ফুটবলার নেইমার জুনিয়র। পিএসজি তে খেলোয়াড়ের তালিকায় তিনি দ্বিতীয় নাম্বার অবস্থানে রয়েছে। তার মোট ১২১ ম্যাচে এই পর্যন্ত মোট গোলের পরিমাণ হলো ৭৫ টি।


নেইমারের মোট গোল সংখ্যা কত এর দল ভেদে মোট ম্যাচ খেলার পরিমাণ এবং গোলের পরিমাণ নিচে দেওয়া হলো।


দলের নাম

মোট ম্যাচ

মোট গোলের সংখ্যা

লীগ 1

১০৫

৮০

লা লীগা

১২৩

৬৮

ব্রাজিলিরাও

১০৩

৫৪

মোট

৩৩১

২০২


পরিশেষে

আপনাদের জন্য কিছু কথা। আশা করি নেইমারের মোট গোল সংখ্যা কত এ সম্পর্কে উপরে আলোচিত বিষয় হতে আপনারা পূর্ণাঙ্গ একটি ধারণা পেয়েছেন। উপরিউক্ত আলোচনায় আমরা নেইমারের মোট গোল সংখ্যা কত তা সর্বোপরি তুলে ধরার চেষ্টা করেছি।

অবশেষে আমার কিছু কথা। আজকে আমি আপনাদের সাথে ১নেইমারের মোট গোল সংখ্যা কত এ সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম। আশা করি আর্টিকেলটি থেকে নেইমারের মোট গোল সংখ্যা কত এই প্রশ্নের উত্তর পেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News পেজ)

শেয়ার করলে মিষ্টি পাবেন

0 জন কমেন্ট করেছেন

Please read our Comment Policy before commenting. ??

পটেনশিয়াল আইটি কী?